শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু
রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে। এরআগের ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু হয়েছিল ১৫ জনের।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৪ ঘণ্টায় মৃত ১৯ জনের মধ্যে রাজশাহীর সাতজন, চাপাইনবাবগঞ্জের চারজন, নাটোরের পাঁচজন, নওগাঁর দুইজন, পাবনার একজন। এদের মধ্যে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর দুইজন, চাপাইনবাবগঞ্জের দুইজন ও নাটোরের তিনজন। আর করোনা উপসর্গে মারা গেছেন রাজশাহীর চারজন, চাপাইনবাবগঞ্জের দুইজন, নাটোরের দুইজন, নওগাঁর দুইজন ও পাবনার একজন ।

রামেক হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৪৭জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০জন। গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৫১৩টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৩৯২ জন। এরমধ্যে আইসিইউতে ভর্তি ছিলেন ১৯ জন রোগী।

ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৩৬৭টি নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ৭৫ জনের। আর নেগেটিভ হয়েছেন ২৯২ জনের।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply